• বিকাল ৪:১৭ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
বঙ্গবন্ধুর খুনি মাজেদকে সোনারগাঁয়ে দাফন করায় আহবায়ক ও মুক্তিযোদ্ধা এড: সামসুল ইসলামের ক্ষোভ

বঙ্গবন্ধুর খুনি মাজেদকে সোনারগাঁয়ে দাফন করায় আহবায়ক ও মুক্তিযোদ্ধা এড: সামসুল ইসলামের ক্ষোভ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বঙ্গবন্ধুর খুনি অবঃ ক্যাপ্টেন মাজেদকে সোনারগাঁয়ে দাফন করায় ক্ষোভ প্রকাশ করেছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও মুক্তিযোদ্ধা এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া। তিনি আজ সকালে নিউজ সোনারগাঁকে মুঠো ফোনে এ ক্ষোভ জানান।

তিনি মুঠো ফোনে জানান, খুনি সাজেদ জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করে সারা বাংলা জাতিকে হত্যা করে কলঙ্ক সৃষ্টি করেছে। সে বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলা জাতির সাথে বেইমানি করেছে। সেই বেইমানের কবর এদেশে হতে পারে না আমি একজন মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধুর সহচর হিসেবে সোনারগাঁয়ে তার দাফন মেনে দিতে পারি না। আমি সোনারগাঁয়ের সন্তান, স্বাধিনতা যুদ্ধে জীবন বাজি রেখে এ দেশ ও দেশের মাটিকে রক্ষা করতে যুদ্ধ করেছি কোন খুনিকে এ মাটিতে কবর দেয়ার জন্য যুদ্ধ করেনি। আমি প্রধানমন্ত্রীর কাছে আহবান জানাবো সোনারগাঁয়ের পবিত্র মাটিতে  বঙ্গবন্ধুর মতো একজন দেশ প্রমিককে খুন করা খুনির দাফন সোনারগাঁয়ে হতে পারে না। প্রশাসন রাতের আধারে আমাদের না জানিয়ে তার লাশ দাফন করেছে। আমরা যদি জানতাম তাহলে কখনও খুনি মাজেদকে সোনারগাঁয়ের মাটিতে দাফন করতে দিতাম না। এখন আমি ও আমার মুক্তযোদ্ধাদের পক্ষ থেকে সরকারের নিকট আকুল আবেদন জানাবো খুনি মাজেদের লাশ সোনারগাঁ থেকে উত্তোলন করে অন্যত্র দাফন করার হওক।

মাজেদের লাশ দাফনে ভোলায় স্থানীয়দের কঠোর আপত্তি থাকায় গতকাল রাতে শম্ভুপুর ইউনিয়নের হোসেনপুর তার শশুরবাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution